আসিফের বিরুদ্ধে ন্যান্সির মামলা যে কারণে

0

বিনোদন প্রতিবেদক :

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে মংমনসিংহের কোতোয়ালি মডেল থানায় মানহানির মামলা করেছেন আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। মামলাটি বেশ পুরনো। যেটি করা হয়েছিল গত বছরের ১০ জুলাই। সেই মামলায় গেল ৩১ ডিসেম্বর আসিফ আকবরকে সমন পাঠিয়েছে ময়মনসিংহের আদালত। আগামী ১৪ ফেব্রুয়ারি তাকে সেখানে হাজির হতে বলা হয়েছে।

কিন্তু কীভাবে ন্যান্সির মানহানি করেছেন আসিফ? সম্প্রতি জানা গেল সেই উত্তর। ন্যান্সি মামলায় উল্লেখ করেছেন, তার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে গায়ক আসিফ আকবর বিভিন্ন টিভি চ্যানেল, ইউটিউব ও রেডিওতে তাকে নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করেছেন। এতে তার মানহানি হয়েছে। এছাড়া তার গাওয়া ১২টি গানের স্বত্ব বিনা অনুমতিতে আসিফ বিক্রি করে দিয়েছেন বলেও অভিযোগ করেন ন্যান্সি।

এই গায়িকা জানান, তিনি তার গানগুলোর স্বত্ব দাবি করলে আসিফের রোষানলে পড়েন। এর পরই অভিযোগ জানাতে ছুটে যান থানায়। এর পরিপ্রেক্ষিতে আদালতের নির্দেশে বিষয়টি তদন্ত করা হয়। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় আদালতে প্রসিকিউশন দেয়া হয়। এসব তথ্য নিশ্চিত করেন ময়মনসিংহের কোতোয়ালী থানার পরিদর্শক (অপারেশন) ওয়াজেদ আলী।

তবে মামলায় ভীতু নন বলে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানান গায়ক আসিফ আকবর। বলেন, এই মামলাকে তিনি আইনি পথেই মোকাবিলা করবেন। ওই স্ট্যাটাসে নিজেকে নির্দোষ দাবি করেন আসিফ। বলেন, ‘আমার বিরুদ্ধে অপরাধ প্রমাণ করার কোনো কিছু আছে- তা আপাতদৃষ্টিতে দেখি না। জয় আমারই হবে ইনশাআল্লাহ।’ তবে শেষ পর্যন্ত কী হয়, তা সময়ই বলবে।

%d bloggers like this: