আসাদুজ্জামান নূর হাসপাতালে ভর্তি

0

বিনোদদন প্রতিবেদক :

করোনাভাইরাসে আক্রান্ত অভিনেতা ও সাংসদ আসাদুজ্জামান নূর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছেন। গেল বৃহস্পতিবার তার করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসে। পরদিন শুক্রবার তিনি হাসপাতালে ভর্তি হন।

যদিও এর আগে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ জানিয়েছিলেন আসাদুজ্জামান নূর তার বাসায় আইসোলেশনে রয়েছেন। কিন্তু সঠিক খবর হলো, অভিনেতা হাসপাতালে ভর্তি হয়েছেন।

৭৪ বছর বয়সী আসাদুজ্জামান নূর নীলফামারী-২ আসনের সংসদ সদস্য। বর্তমানে তিনি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য। আবার তিনি সাবেক সংস্কৃতি মন্ত্রী। একইসঙ্গে তিনি মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি এবং বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি।

১৯৭২ সাল থেকে নাগরিক নাট্য সম্প্রদায়ের সঙ্গে সম্পৃক্ত থেকে বাংলাদেশের নাট্য আন্দোলনে সক্রিয় আসাদুজ্জামান নূর। এ পর্যন্ত দলের ১৫টি নাটকে ৬ শতাধিক বারেরও বেশি তিনি অভিনয় করেছেন। নির্দেশনা দিয়েছেন ‘দেওয়ান গাজীর কিসসা’ নামের একটি নাটকও।

অভিনয় জগতে আসাদুজ্জামান নূর অভিনীত টিভি নাটক ‘কোথাও কেউ নেই’-এর ‘বাকের ভাই’, ‘এই সব দিনরাত্রি’-এর ‘শফিক’, ‘অয়োময়’ নাটকের ‘ছোট মীর্জা’, ‘সবুজ ছায়া’র ‘ডাক্তার’ চরিত্রগুলো দর্শক মহলে আজও সমান জনপ্রিয়। ছোটপর্দার পাশাপাশি তিনি কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

%d bloggers like this: