ঢাকা ২৮.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

পাকিস্তানের পার্লামেন্টে সংঘর্ষে রণক্ষেত্র, নারী এমপি আহত

বাজেট অধিবেশন চলাকালে সরকারদলীয় ও বিরোধী আইনপ্রণেতাদের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয়েছে পাকিস্তানের পার্লামেন্ট। অধিবেশনে বিরোধীদলীয় নেতা শেহবাজ শরিফের বক্তব্য দ্বিতীয় দিনের মতো ব্যাহত করলে দুই পক্ষের মধ্যে গেল মঙ্গলবার (১৫ জুন) এই সংঘর্ষ শুরু হয়।

কেউ কেউ হাতে থাকা বাজেট বই ছুঁড়ে মারেন একে অন্যের দিকে। এতে আহত হন ক্ষমতাসীন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নারী আইনপ্রণেতা মালেকা বোখারি। তিনি চোখে আঘাত পেয়েছেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডনের প্রতিবেদনে জানানো হয়, সংঘর্ষের সময় এক পক্ষ আরেক পক্ষের দিকে বাজেটের নথি ও বইপত্র ছুড়ে মারেন। উত্তেজনার এক পর্যায়ে বিরোধীদলীয় নেতা শেহবাজ শরিফ হামলার শিকার হতে পারেন এমন আশঙ্কায় দলীয় নেতা কর্মীরা তাকে ঘিরে রাখে। স্পিকার আসাদ কায়সার তখন শরিফকে বক্তব্য থামাতে বললেও তিনি তা কর্ণপাত করেন নি।

যদিও ঘটনার জন্য বিরোধী দলকে দায়ী করেছেন পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী। তিনি বলেছেন, বিরোধী দলের একজন সংসদ সদস্য শুরুতে আপত্তিকর শব্দ ব্যবহার করলে পিটিআইয়ের কয়েকজন ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান। এ ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছে পাকিস্তান মুসলিম লীগ। দলটির পক্ষ থেকে এক টুইট বার্তায় ক্ষমতাসীন তেহরিক-ই-ইনসাফকে ফ্যাসিবাদী দল হিসেবে আখ্যা দেওয়া হয়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x