ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

লন্ডন ব্রিজে অঘটন

 

লন্ডনের ঐতিহ্যবাহী টাওয়ার ব্রিজে যান্ত্রিক গোলযোগের জেরে বন্ধ হয়ে যায় যান চলাচল। এমনকি পদচারীদের যাতায়াতও বন্ধ হয়ে যায়। ব্রিজের নীচ দিয়ে জাহাজ যাতায়াতের জন্য যে দু’টি অংশ উঠে গিয়ে জায়গা করে দেয়, সেগুলি কোনও কারণে বন্ধ হচ্ছিল না। তার ফলেই বন্ধ রাখতে হয় ব্রিজ।

লন্ডন শহরের পুলিশ ও লন্ডন ব্রিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে জানানো হয়, ‘যান্ত্রিক ত্রুটির কারণে যাতায়াত বন্ধ রাখা হচ্ছে’।

পরে যদিও জানানো হয়, ‘শুধু পদচারীদের জন্য ব্রিজ খোলা হচ্ছে, আন্যান্য যানবাহন যাতায়াত আপাতত বন্ধই থাকছে’।

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ব্রিজের বাম দিকে অংশটি ডান দিকের থেকে কিছুটা উঠে রয়েছে। ফলে পূর্বাবস্থায় ফিরিয়ে নিয়ে যাওয়া যাচ্ছে না ব্রিজটিকে। তাই ব্রিজ পার হতে গিয়ে কয়েক জন সাইকেল চালক বা পদচারী দাঁড়িয়ে রয়েছেন।

বিশ্ব জুড়ে করোনার জন্য একের পর এক খারাপ খবর সামনে আসছে। এবার লন্ডন ব্রিজের এই সমস্যার সঙ্গেও করোনাকে জুড়ে দিয়েছেন। কেউ কেউ তো আবার বিষয়টিকে মজার ছলে পোস্ট করে লিখেছেন, ব্রিজটিকে একবার ‘অন’, ‘অফ’ করে দেখেছেন? আনন্দবাজার




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর