আট হাজার টাকায় কোরবানি দেয়ার সুযোগ

0

নিজস্ব প্রতিবেদক,

করোনার এই ক্রান্তিকালে অনেকেই কম খরচে কোরবানি দিতে চাচ্ছেন। কেননা, করোনার কারণে অনেকের আয় কমে গেলেও কোরবানির ওয়াজিব আদায় করতে চাচ্ছেন। তাদের কথা বিবেচনা করে রেডি মিট বিডি স্বল্প বাজেটে খাসী কোরবানির মাধ্যমে কুরবানি আদায়ের সুযোগ দিচ্ছে।

প্রতিষ্ঠানটির কো-ওনার মুনির হোসাইন বলেন, করোনার এই ক্রান্তিকালেও টাকা-পয়সার জন্য যাতে কোরবানি বাধা না হয়ে দাঁড়ায় সেজন্য আমরা কম খরচে খাসী কোরবানির ব্যবস্থা রেখেছি। প্রতিটি খাসীর মূল্য হবে ৮-১২ হাজার টাকার মধ্যে। গ্রাহকরা চাইলে সরাসরি আমাদের কাছে এসে খাসী দেখে পছন্দ করে নিতে পারবেন। অথবা অনলাইনেও খাসী কেনার সুযোগ রয়েছে।

প্রতিষ্ঠানটির মালিক মো. শেখ রহমত উল্লাহ বলেন, রেডি মিট বিডি থেকে খাসী ক্রয় করলে আমরা দিচ্ছি কসাই সার্ভিস, গোশত প্রসেসিং এবং ভুড়ি পরিষ্কারের সুবিধা। সেই ক্ষেত্রে কসাই বাবদ আরো দুই হাজার টাকা দিতে হবে গ্রাহককে।

এছাড়া ঢাকার কিছু নির্দিষ্ট এলাকায় আমরা হোম ডেলিভারি দিব। যা সম্পূর্ণ ফ্রি।

মো. শেখ রহমত উল্লাহ আরো বলেন, আমাদের খাসীগুলোতে ১০ থেকে ১৫ কেজি গোশত পাওয়া যাবে বলে আশা করছি। এছাড়া কেউ আরো বড় খাসী চাইলেও আমরা তার ব্যবস্থা করে দিতে পারবো।

স্বাস্থ্যসম্মত উপায়ে কুরবানী আদায়ের মাধ্যমে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন করাই আমাদের সেবার মূল উদ্দেশ্য বলেও জানান রেডি মিট বিডির তরুণ এই দুই উদ্যোক্তা।

%d bloggers like this: