ঢাকা ২৮.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

দুদকের মামলায় স্ত্রীসহ এনআরবি ব্যাংক পরিচালক

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে এনআরবি ব্যাংক লিমিটেডের পরিচালক এম বদিউজ্জামান ও তার স্ত্রী মিসেস নাসরিন জামানের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ মামলা দুটি দায়ের করেন সংস্থাটির সহকারী পরিচালক মোহাম্মদ সাইদুজ্জামান।

ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেন দুদকের সহকারী পরিচালক (জনসংযোগ) মুহাম্মদ শফিউল্লাহ।

প্রথম মামলার অভিযোগে বলা হয়েছে, এনআরবি ব্যাংক লিমিটেডের পরিচালক এম বদিউজ্জামানের অবৈধ অর্থের দ্বারা তার নিজ নামে জ্ঞাত আয় বহির্ভূত এক কোটি তিন লাখ ১০ হাজার ৭২২ টাকার সম্পদ অর্জন করে তা দখলে রাখেন।

এই পরিপ্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়, ঢাকা-এর সহকারী পরিচালক মোহাম্মদ সাইদুজ্জামান বাদী হয়ে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৭(১) ধারা মোতাবেক সমন্বিত জেলা কার্যালয় ঢাকায় মামলাটি দায়ের করেন। মামলা নম্বর: ১৯।

আরেকটি মামলার অভিযোগে বলা হয়, মিসেস নাসরিন জামান তার স্বামী এনআরবি ব্যাংকের পরিচালক এম বদিউজ্জামান উভয়ে একে অন্যের সহায়তায় দুর্নীতি দমন কমিশনে দাখিলকৃত সম্পদ বিবরণীতে এম বদিউজ্জামানের অপরাধলব্ধ অর্থ দ্বারা নিজ (মিসেস নাসরিন জামান) নামে এক কোটি ৪৯ লাখ ২৮ হাজার ৯২২ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করে তা দখলে রাখেন।

অবৈধ উপায়ে অর্জন করা অর্থ একের অন্যের সহায়তায় ভোগ দখলে রাখার অভিযোগে ব্যাংকটির পরিচালক এম বদিউজ্জামান ও তার স্ত্রী মিসেস নাসরিন জামানের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৭(১) ধারা এবং দণ্ডবিধির ১০৯ ধারা মোতাবেক মামলা দুটি দায়ের করেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x