ঢাকা ২৭.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

ঈশ্বরগঞ্জে আলম বিড়ি বিক্রেতাকে ৮৫ হাজার টাকা জরিমানা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নকল ব্যান্ডরোলযুক্ত আলম বিড়ি জব্দ করেছে উপজেলা সহকারি কমিশনার (ভূমি)। এসময় বিক্রেতাকে আটক করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৮৫হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। সেই সাথে জব্দকৃত বিড়ি আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

জানা যায়, উপজেলার আঠারবাড়ি রায়ের বাজারে একটি গোডাউনে একদল অসাধু ব্যবসায়ী সরকারের শুল্ক ও কর ফাঁকি দিয়ে নকল ব্যান্ডরোলযুক্ত আলম বিড়ি দীর্ঘদিন যাবত বিক্রি করে আসছে। এমন খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনামিকা নজরুল অভিযান পরিচালনা করেন।

এসময় ৩৪শ প্যাকেট ব্যান্ডরোলযুক্ত আলম বিড়ি জব্দ করা হয়। সেই সাথে বিক্রির দায়ে হাফিজুর রহমানকে (৫৮) আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাকে ৮৫হাজার টাকা অর্থদন্ড করা হয়।

আটককৃত হাফিজুর রহমান কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার গাছের দেয়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনামিকা নজরুল বলেন, সরকারের শুল্ক ও কর ফাঁকি দিয়ে এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন বাজারে ব্যান্ডরোলযুক্ত নকল বিড়ি বাজারজাত করছিল। এমন খবর পেয়ে অভিযান চালিয়ে বিড়ি জব্দ করা হয়। সেই সাথে বিক্রেতাকে আটকের পর অর্থদন্ড করা হয়।

 




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x