ঢাকা ২৭.৯৯°সে ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরীপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করনে অভিযান

ময়মনসিংহের গৌরীপুরে অটো চার্জ গ্যারেজের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ঈশ্বরগঞ্জ বিদ্যুৎ কতৃপক্ষ। গত ১৮ আগষ্ট বুধবার দিবাগত রাতে অবৈধ ভাবে বিদুৎ ব্যবহার করায় দায়ে অভিযান পরিচালনা করে সংযোগটি বিচ্ছিন্ন করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক ১২ টার দিকে ঈশ্বরগঞ্জ আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আবদুল্লাহ আল নোমান’র নির্দেশনায়, উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মোঃ জাকারিয়া কবির সংগীয় অফিস স্টাফদের নিয়ে সোহেল রানার অটো চার্জের গ্যারেজ তল্লাশী করে অবৈধ সংযোগের মাধ্যমে অটো চার্জ করা হচ্ছে এর প্রমান পাওয়া যায়।

এসময় পাওয়া যায় একটি বানিজ্যিক মিটারের ইনকামিং সংযোগ থেকে তার চিদ্র করে বিদুৎ ব্যাবহার করে দশটি অটো চার্জ করা হচ্ছে বলে জানান এ কর্মকর্তা।

সোহেল রানা উপজেলার রামগোপালপুর গ্রামের খুরশেদ আলী ফকিরের ছেলে। এর আগেও তাকে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের দায়ে জরিমানা করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে একজন অটো চালক বলেন আমরা একটি অটো চার্জ করে দৈনিক ১২০ টাকা করে দেই। এখন ১০ টি অটো চার্জ করলে দৈনিক ১ হাজার ২ শত টাকা র বিদ্যুৎ অবৈধ ভাবে যদি ব্যবহার করে তাহলে মাসে কত টাকার বিদুৎ চুরি হইলো।এই বিদুৎতের বুজা কাদের উপর যাইবে।

এ বিষয়ে অটো চার্জের গ্যারেজের মালিক সোহেল রানা কাছে জানতে চাইলে তিনি ঘটনাটি মিথ্যা বলে পাশ কাটিয়ে যান। তিনি বলেন, আমার বিদ্যুৎ সংযোগ বৈধ। আমার এখানে অবৈধ কিছু পায়নাই।

এদিকে অভিযানের সত্যতা নিশ্চিত করে আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) ঈশ্বরগঞ্জ, আবদুল্লাহ আল নোমান জানান তদন্ত করে সোহেল রানা কে জরিমানা করা হবে। জরিমানা দিতে না পারলে তার বিরুদ্ধে বিদুৎ আইন অনুযায়ী মামলা করা হবে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x