ঢাকা ২৯.৯৯°সে ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দোয়ারাবাজারে বিজিবির ওপর হামলার ঘটনায় আটক ১

সুনামগঞ্জ দোয়ারাবাজারের ভারতীয় সীমান্তে বিজিবি সদস্যদের ওপর হামলার ঘটনায় থানায় দায়েরকৃত মামলায় একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে মামলার অন্যতম আসামী উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের কলোনী গ্রামের আসক আলীর পুত্র খাদিম মিয়াকে শহীদ স্মৃতি সৌধ এলাকা থেকে গ্রেফতার করে তাকে গতকাল শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য যে, গত (১৪ জুলাই)) ভোরে দোয়ারাবাজার উপজেলার সীমান্তের পিলার ১২৩৪/৬ এস এর নিকট থেকে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ কলাউড়া গ্রামে বিজিবি সদস্যরা টহল দিচ্ছিলেন। এ সময় ১০/১১ জন চোরাকারবারি ৪টি মহিষ ও ব্যাগে ভর্তি অবৈধ বিপুল পরিমাণ মালামাল নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে বিজিবি সদস্যরা সেগুলো আটকের চেষ্টা করেন। এসময় চোরাকারবারিরা একত্রিত হয়ে দেশীয় তৈরি অস্ত্রসহ ঘটনাস্থলে এসে অর্তকিত ভাবে বিজিবি’র উপর হামলা চালিয়ে ইট, পাটকেল নিক্ষেপ করে।

এ ঘটনায় বিজিবি ল্যান্স নায়েক শ্রী মাধবেন্দ্র তালুকদার আহত হন। বিজিবি এসময় আত্মরক্ষার্থে ও সরকারী মালামাল রক্ষার্থে ২ রাউন্ড গুলিবষর্ণ করে। ঘটনাস্থল থেকে বিজিবি ১টি মহিষ, ৭ বোতল বিয়ার ও লোহার তৈরি ১টি দা উদ্ধার করে। এ ঘটনায় গত ১৪ জুলাই রাতে বাংলাবাজার বিওপির হাবিলদার মো. শাহিন মিয়া বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি মামলাটি দায়ের করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে বলেন আসামী খাদিম মিয়াকে আটক করা হয়েছে, তাকে শুক্রবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্যান্য আসামী গ্রেপ্তার না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x