ঢাকা ২৮.৯৯°সে ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর

সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর। প্রসঙ্গে উল্লেখ্য যে, চলতি বছরের ৩০ এপ্রিল রাতে  আইনজীবী আনোয়ার হোসেন ঘুমানোর পর সকালে  স্ত্রী মৃত দেখার পর তার স্বজনদের তিনি জানান, ডায়বেটিস নিল হয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে স্বামীর মৃত্যু হয়েছে বলে প্রচার করেন।

নিহত আনোয়ারের মৃত্যুর বিষয়টি তার ভাই ও আত্মীয় স্বজনদের মাঝে স্ত্রীকে নিয়ে সন্দেহ হলে নিহতের ছোট ভাই মনোয়ার হোসেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে  ৭ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন মামলাটি (নং-৩(৬)২০২১। মৃত্যুর রহস্যের জুট খুলতে পুলিশ আসামীদের রিমান্ড চায় এতে রবিবার (৬ জুন) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতারকৃত নিহতের স্ত্রী শিপা বেগমকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি  শেষে রিমান্ডে স্বীকার করেন খালাতো ভাই ও পরকীয়া প্রেমিক শাহজাহানের সাথে পরিকল্পনা করে ৩০ এপ্রিল রাতে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে স্বামী আনোয়ার হোসেনকে হত্যা করেন। রবিবার ৫ দিনের রিমান্ড শেষে তাকে আদালতে তুলা হলে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর