ঢাকা ২৯.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরীপুরে মাদক সেবনও সংরক্ষণের দায়ে পাঁচ জনের কারাদণ্ড

ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে পাঁচজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৪মে) সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ।

 

ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ‘খ’ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম গৌরীপুর পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও হেরোইন সহ পাঁচ মাদকসেবীকে আটক করে। এসময় তল্লাশি করে তাদের কাছ থেকে ৩০০ গ্রাম গাঁজা ও ১৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়। আসামীদের মধ্যে উপজেলার বোকাইনগর ইউনিয়নের মোমিনপুর গ্রামের মৃতঃ ওয়াজেদ আলী পুএ মোঃ আলাদিন (৩৩)কে এক বছরের কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে আরওসাত দিন কারাদণ্ড, মৃত সালামের পুএ মোঃ নাইম (২৫)কে ছয় মাসের কারাদণ্ড ওএক হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে ৭ দিন কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

পৌর শহরের কলেজ রোডের ইসলাম উদ্দিন সওদাগরের পুএ মোঃ রুহুল আমিন রুবেল(৩০)কে ৬ মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে আরও সাতদিন কারাদণ্ড, পৌর শহরের কালীপুর মধ্যম তরফের আব্দুস ছাত্তার’র পুএ মোঃ সাজ্জাদ হোসেন হৃদয়(২৫)কে এক বছরের কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে আরও সাতদিন কারাদণ্ড, মোঃ মোতালেব চৌধুরীর পুএ মোঃ মহিউদ্দিন চৌধুরী সজীব(৩৩)কে আট মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে ৭ দিন কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর