ঢাকা ২৭.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে আকাশ হত্যা মামলার ৬ ঘাতকের আদালতে স্বীকারোক্তি

ময়মনসিংহ সদরের ভুগলী নয়াপাড়ায় নিহত সৈকত হাসান আকাশ হত্যাকান্ডের তিনদিনের মধ্যে হত্যার রহস উদঘাটন করেছে পুলিশ। হত্যাকান্ডে জড়িত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে তিনজন হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্কিকার করে স্বেচ্ছায় আদালতে জবানবন্দি দিয়েছে।
গোপনে প্রেম ও বিয়ে করার খবরে প্তি হয়ে প্রেমিকা জেসমিনের বাবা চাচাসহ ভাইয়েরা প্রেমিকাকে দিয়ে প্রেমিক আকাশকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে রাতের অন্ধকারে উপর্যপুরী কুপিয়ে জবাই পূর্বক হত্যা করে। পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী জেসিমিনের সাথে সৈকত হাসান আকাশ হত্যাকান্ডের তিনদিনের মধ্যে হত্যার রহস উদঘাটন করেছে পুলিশ। হত্যাকান্ডে আকাশের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এক পর্যায়ে সকলের অজ্ঞাতসারে তারা বিয়ে করে বলে এলাকায় গুঞ্জন সৃষ্টি হয়।
এতে প্রেমিকা জেসমিনের পিতা, মাতা, ভাইবোনসহ পুরো পরিবার প্তি হয়ে উঠে। জেসমিনের বাবা চাচাসহ ভাইয়েরা গোপন পরিকল্পনা করে প্রেমিক সৈকত হাসান আকাশকে হত্যার পরিকল্পনা করে। পুর্ব পরিকল্পনায় চক্রটি গত ১৯ মে রাতে কৌশলে প্রেমিকা জেসমিনকে দিয়ে সৈকত হাসান আকাশকে ডেকে নিয়ে আসে। রাত প্রায় ১০ টার দিকে পরিকল্পিতভাবে চক্রটি সৈকত হাসান আকাশকে উপর্যপুরী কুপিয়ে জবাই পূর্বক হত্যা করে। হত্যাশেষে চক্রটি নিহতের লাশ প্রথমে তাদের বাড়ীর রান্না ঘরের পাশে ময়লার গর্তে ফেলে রাখে।
পরের দিন রাতে ময়লার গর্ত থেকে লাশ তুলে বাড়ীর কিছুটা দুরে ফেলে রাখে। এদিকে সৈকত হাসান আকাশের পিতা তার ছেলেকে খোঁজাখুজি করে কোথাও না পেয়ে কোতোয়ালী মডেল থানায় নিখোঁজ ডায়রী করে। নিখোঁজ ডায়েরীর সূত্র ধরে কোতোয়ালী মডেল থানা গোপন সংবাদের ভিত্তিতে গত ২১ মে সন্ধ্যায় প্রেমিক সৈকত হাসান আকাশের মৃত দেহ প্রেমিকার বাড়ীর পাশে মাটির নীচ থেকে উদ্ধার করে।
এদিকে প্রেমিকা জিসমিন সহ তার বাবা, ভাই, চাচা সকলেই বাড়ী থেকে পালিয়ে যায়। পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের কঠোর নির্দেশনা ও পরিকল্পনায় ওসি ফিরোজ তালুকদারের সহযোগীতায় কোতোয়ালী থানার (পুলিশ পরিদর্শক তদন্ত) ফারুক হোসেনের নেতৃত্বে পুলিশ সারাশি অভিযান পরিচালনা করে হত্যাকান্ডে জড়িত ৬ জনকে মুক্তাগাছা থেকে ২২ মে গ্রেফতার করে। পুলিশ পরিদর্শক ফারুক হোসেন জানান, গ্রেফতারকৃতদের দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত আলামত উদ্ধার করা হয়।
আকাশ হত্যা কান্ডের অন্যান্য সংবাদ সমূহ:

ময়মনসিংহে ইউপি সদস্যের মেয়ের সাথে প্রেম করায় জিবন দিতে হলো আকাশের




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর