ঢাকা ৩০°সে ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ঈশ্বরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ঈদ উপহার বিতরণ বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

ঈশ্বরগঞ্জে তথ্য প্রযুক্তির সহয়তায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আলোচিত সালাম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী বাচ্চু মিয়াকে পুলিশ গ্রেফতার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করেছে।

জানা যায়, ২০০২ সালে উপজেলার মাইজবাগ ইউনিয়নের রাউলের চর গ্রামের আব্দুস সালাম ও আব্দুল খালেকের মাঝে নারী কেলেঙ্কারি বিষয়ে দুপক্ষের মাঝে সশস্ত্র সংঘর্ষের রুপ নেয়। এতে প্রতিপক্ষের বল্লমের আঘাতে আব্দুস সালাম নিহত হন।

এ ঘটনায় নিহতের স্ত্রী জেলেহা খাতুন বাদী হয়ে উপজেলার রাউলের চর গ্রামের আব্দুল খালেক, জহুরা খাতুন ও গৌরিপুর উপজেলার তেলিহাটি গ্রামের বাচ্চু মিয়াকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় বিজ্ঞ আদালত আব্দুল খালেক ও বাচ্চু মিয়াকে যাবজ্জীবন কারাদন্ড এবং আসামি জহুরা খাতুনকে মামলা থেকে অব্যহতি প্রদান করেন। আদালতের রায় ঘোষণার পর থেকে বাচ্চু মিয়া আত্মগোপনে ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ৮টার দিকে ঈশ্বরগঞ্জ থানার এসআই শাওন চক্রবর্তী সঙ্গীয় ফোর্স নিয়ে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কমলপুর থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী বাচ্চু মিয়াকে গ্রেফতার করে।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, ধৃত আসামী বাচ্চু মিয়া ১৫ বছর যাবত ভৈরবে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কাজ করত। তথ্য প্রযুক্তির সহয়তায় তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।




আপনার মতামত লিখুন :



আইন ও আদালত এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর