ঢাকা ৩০°সে ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ন্যান্সির মামলায় জামিন পেলেন কণ্ঠশিল্পী আসিফ

নিজস্ব প্রতিবেদক :

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির করা মানহানির মামলায় জামিন পেয়েছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। রবিবার বেলা ১২টার দিকে ময়মনসিংহ অতিরিক্ত চিফ জুডিসিয়াল আদালতের বিচারক আব্দুল হাই আসিফের জামিনের আদেশ দেন। একইসঙ্গে আগামী ৮ এপ্রিল তাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

মামলায় আসামিপক্ষে শুনানিতে অংশ নেন আইনজীবী আহসান উল্লাহ আনারসহ কয়েকজন আইনজীবী। ন্যান্সির পক্ষে কোনো আইনজীবী ছিল না।

আসিফের আইনজীবী আহসান উল্লাহ বলেন, আসিফ আকবরের বিরুদ্ধে করা মামলাটি যে মিথ্যা ও ভিত্তিহীন তা আদালতে প্রমাণে সমর্থ হয়েছি। আমাদের যুক্তি ও প্রমাণাদিতে সন্তুষ্ট হয়ে আদালত আসিফ আকবরকে স্থায়ী জামিন দিয়েছেন।

মামলা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, এটি একটি মিথ্যা মামলা। একটি চক্র এগুলো করছে। তার বিরুদ্ধে যতগুলো মামলা হয়েছে সবগুলোর এজাহারও একই রকম। ২০১৮ সালের টকশোতে কথা বলা নিয়ে ২০২০ সালে মামলা করা হয়েছে তাকে শুধু হয়রানি করার জন্যে।

আদালতের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধাশীল উল্লেখ করে আসিফ আরও বলেন, বিষয়টি তিনি আইনিভাবেই মোকাবেলা করবেন।

গত বছরের ১০ জুলাই ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় আসিফের বিরুদ্ধে মানহানির অভিযোগ করেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। অভিযোগে উল্লেখ করা হয়, তার কণ্ঠ সফলতায় হিংসাত্মক মনোভাব পোষণ করে এবং তার গাওয়া ১২টি গানের অনুমতি ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের নিকট স্বত্ব বিক্রির বিষয়ে আপত্তি জানালে ক্ষুব্ধ হয় সংগীতশিল্পী আসিফ আকবর। সে কারণে বিভিন্ন সময় ইউটিউব, রেডিও ও টিভি চ্যানেলে তার বিরুদ্ধে মানহানিকর বিভ্রান্তিকর তথ্য প্রকাশ এবং মিথ্যুক, মানসিক ভারসাম্যহীন বলে অপমান ও মিথ্যাচার করেন আসিফ।




আপনার মতামত লিখুন :



আইন ও আদালত এর সর্বশেষ