ঢাকা ৩০°সে ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদকদ্রব্যসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ

ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবা হেরোইনসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থার অফিসার ইনচার্জ (ডিবির ওসি) মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার) এর নির্দেশে প্রতিদিন মাদক, জুয়া, চোরি, ছিনতাই, হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৯ ডিসেম্বর/২০২০। অভিযানে কোতোয়ালী থানাধীন কেওয়াটখালী থেকে ০৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর (৩০), পিতা মৃত-সামছুদ্দিন, মাতা-মোছাঃ মরিয়ম বেগম, সাং-বলাশপুর কসাইপাড়া।

এ ছাড়াও মোছাঃ শিরিনা বেগম (৪৫), স্বামী মৃত-হাসিম উদ্দিন, পিতা মৃত-রফিক, এ/পি সাং-কেওয়াটখালী বাজার কলোনী (মোঃ জামাল (৪০) পিতা মৃত-ডিএম সামছুল এর বাড়ীর ভাড়াটিয়া), উভয় থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রফতার করা হয়।

অন্য দিকে ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে একই তারিখ কোতোয়ালী থানাধীন পুরোহিত পাড়া থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলটসহ মাদক ব্যবসায়ী মোঃ মঈনুল হাসান খান হরুফে রাকাত (১৯), পিতা মৃত-ইব্রাহিম খলিল, মাতা-মিনা আক্তার, সাং-চরপাড়া কপিক্ষেত (মান্নান সাহেবেরে বাসার ভাড়াটিয়া) (ভাসমান), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

এ ছাড়াও ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২০ ডিসেম্বর/২০২০ইং তারিখ কোতোয়ালী থানাধীন খাগডহর থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায় মোছাঃ শারমিন আক্তার (৩৫), স্বামী-আলিফ রব্বানী, পিতা মৃত-হাবিবুর রহমান, সাং-লিচুতলা কুমারগাতা, থানা-মুক্তাগাছা এ/পি সাং-খাগডহর ঘুন্টি (মোঃ শামীম (৪৫)) এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।




আপনার মতামত লিখুন :