ঢাকা ২৮.৯৯°সে ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পুলিশের বিশেষ অভিযানে কালিগঞ্জে ১০ জন আটক

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ
সাতক্ষীরার কালিগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ২ সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ১০ জনকে আটক করা হয়েছে। আটককৃৃত ১০ আসামীর মধ্যে ৮ জনের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে।সোমবার উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামী,উপজেলার ঝড়ুখামার গ্রামের মীর আকছেদ আলীর ছেলে মীর মোক্তার আলী(সিআর-৭১৪/১৫ এর সাজাপ্রপ্ত পলাতক আসামী), রহমতপুর গ্রামের মৃত সুলাইমান গাজীর ছেলে মোঃ কিরন(জিআর-১৯৯/১৫ সাজাপ্রপ্ত পলাতক আসামী) ও ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্তরা হচ্ছে,একই উপজেলার নুরনগর গ্রামের মাহাফুজুর রহমানের ছেলে মাহাদি হাসান রাজা(১৯), মুনসুর মোড়লের ছেলে মোঃ আজিবর রহমান(৩৫), বাজার গ্রামের মো আব্দুল গফফারের ছেলে আব্দুল কাদের (২৫), পূর্ব নারানপুর গ্রামের শামসুর রহমান  ওরফে বাচার ছেলে মনিরুল ইসলাম(৩৩), বিবল কুমার দাশের ছেলে নুকুল কুমার দাশ(২৫), হাবলু দাশের ছেলে গোবিন্দ দাস(২২), ফটিক দাশের ছেলে বিজয় দাশ(২৩), সুলতানপুর গ্রামের এন্ডাজ আলী পাড়ের ছেলে আবুল কাসেম(৬২)।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান জানান, সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের বিশেষ অভিযান পরিচালনা কালে কালিগঞ্জ থানাধীন ঝড়ুখামার গ্রাম হইতে সিআর-৭১৪/১৫ এর সাজাপ্রপ্ত পলাতক আসামী  মীর মোক্তার আলী,জিআর-১৯৯/১৫ এর পলাতক আসামী রহমতপুর গ্রাম হইতে মোঃ কিরনকে প্রেফতার করা হয়। এছাড়া থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে উক্ত আটজনকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতের
মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে।আটককৃতদের বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x