ঢাকা ২৭.৯৯°সে ২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দারুসসালামে ফেনসিডিলসহ গ্রেফতার দুই বোন কারাগারে অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ গৌরীপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে পুকুরের পাড় কেটে ফেলার অভিযোগ গৌরীপুরে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ময়মনসিংহে কঠোর লকডাউনের ১৪ দিনে ৩০ লাখ টাকা অর্থদণ্ড আদায় গৌরীপুরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন ডোমারে হাজারো মানুষের চলাচলে চরম দুর্ভোগ

ঈশ্বরগঞ্জে ভোক্তা অধিকার আইনে ৫টি দোকানকে ৪৫০০০ টাকা জরিমানা!!

বিশেষ প্রতিবেদকঃ
ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলায় এইচ ফুড.  প্রোডাক্টসকে ৩৭ ও ৪৪ ধারায় যথাক্রমে ৫০০০ ও ১৫০০০ মোট ২০০০০ টাকা, বি.বাড়িয়া দায়ল বেকারীকে ৩৭ ও ৪২ ধারায় যথাক্রমে ৫০০০ ও ১০০০০ মোট ১৫০০০ টাকা, মাহবূব হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৩৭ ধারায় ৫০০০ টাকা, উত্তম মিষ্টান্ন ভান্ডারকে ৩৮ ধারায় ৩০০০ টাকা এবং দিলিপ মিষ্টির দোকানকে ৪৩ ধারায় ২০০০ টাকাসহ সর্বমোট ৪৫০০০ টাকা জরিমানা করা হয়।
ঘটনাস্থলে বিপুল পরিমাণ এমোনিয়াম ক্লোরাইড, পুরাতন কাগজের ঠোঙ্গা, পলিথিন, অন্য প্রতিষ্ঠানের মোড়ক ধ্বংস করা হয় এসময় উপস্থিত জনসাধারণকে সচেতন করার নিমিত্তে তাদের মাঝে  আইনের লিফলেট বিতরণ করা হয়। উক্ত অভিযানে ময়মনসিংহ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শাহ আলমের নেতৃত্বে সঙ্গে ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টার আবুল কালাম আযাদ, জেলা বাজার কর্মকর্তা মোঃ ঝিল্লুল বারী ভুঁইয়া ,জেলা CAB এর সাধারণ সম্পাদক গোলাম রহমান ফিলিপ,ঈশ্বরগঞ্জ উপজেলা স্যানিটারি ইন্সপেক্টার বেদেনা আক্তার।
সার্বিক সহযোগিতায় ছিল জেলা প্রশাসন ময়মনসিংহ,ময়মনসিংহ পুলিশ লাইন এবং ঈশ্বরগঞ্জ থানা পুলিশ । জনস্বার্থে উক্ত অভিযান অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্‌।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর