ময়মনসিংহ ২১.৮৪°সে ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেফতার


  1. ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের আঞ্চলিক পাসপোর্ট অফিসে বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা পরিচয়ে প্রতারনা করার অভিযোগে রাসেল গোলন্দাজ (৩০) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তার পরিচয়ের ভিজিটিং কার্ড, ভারতীয় হাই কমিশনার কর্তৃক এক্সপোর্ট ইমপোর্ট ব্যবসায়ীর আইডি কার্ড, এবং  জাতীয় পরিচয় পত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত রাসেল গোলন্দাজ জেলার গফরগাঁও শালটিয়া ইউনিয়নের মৃত আব্দুল খালেক গোলন্দাজের ছেলে। মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যারপর নগরীর মাসকান্দার আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে তাকে আটক করা হয়। এ বিষয়ে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপরিচালক হাফিজুর রহমান বলেন, বিকেলে পাসপোর্ট করে দেওয়ার জন্য দুইজন ব্যক্তিকে সাথে নিয়ে রাসেল গোলন্দাজ অফিসে আসেন।

এ সময় তিনি নিজেকে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ব্যক্তিগত কর্মকর্তা পরিচয় দিয়ে দুইজন ব্যক্তির পাসপোর্ট করে দেওয়ার জন্য সুপারিশ করেন। পরে তার কথাবার্তায় সন্দেহ হলে বানিজ্যমন্ত্রী মন্ত্রণালয়ে যোগযোগ করে জানতে পারি যে, রাসেল গোলন্দাজ একজন প্রতারক। তিনি আরও বলেন, এ সময় তার কাছ থেকে জাতীয় পরিচয় পত্র এবং ভারতীয় হাই কমিশনার কর্তৃক এক্সপোর্ট ইমপোর্ট ব্যবসায়ীর আইডি কার্ড উদ্ধার করা হয়।

পরে কোতোয়ালী মডেল থানায় খবর দিয়ে তাকে পুলিশে সোর্পদ করি। বিষয়টি নিশ্চিক করে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, প্রতারণার অভিযোগে রাসেল গোলন্দাজের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে  আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :

 
   
এই পত্রিকার কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের। | উন্নয়নে হোস্টপিও.কম