অপুর প্রথম শিকার রাজা

0

ক্রীড়া প্রতিবেদক:

অভিষেক টেস্টে সাফল্য পেতে খুব বেশি অপেক্ষা করতে হয়নি নাজমুল হাসান অপুকে। ব্যক্তিগত চতুর্থতম ওভারেই সিকান্দার রাজাকে সরাসরি বোল্ড করে সাদা পোশাকে ক্যারিয়ারের প্রথম উইকেটের দেখা পেয়েছেন তিনি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৫১ ওভারে ৪ উইকেটে ১২৯ রান সংগ্রহ করেছে টস জিতে ব্যাটিংয়ে নামা জিম্বাবুয়ে।শন উইলিয়ামস ৩৮ আর পিটার মুর শূন্য রানে অপরাজিত আছেন।

দ্বিতীয় সেশনের প্রথম ওভারেই আবু জায়েদের বলে মাসাকাদজাকে হারায় জিম্বাবুয়ে। তবে চতুর্থ উইকেটে রাজাকে নিয়ে প্রতিরোধ গড়েন শন উইলিয়ামস। দুজনে মিলে যখন বড় জুটি গড়ার ইঙ্গিত দিচ্ছেন ঠিক তখনই অপুর আঘাত। দারুণ এক ডেলিভারিতে রাজকে (১৯) বোল্ড করেন এই বাঁহাতি স্পিনার। দলীয় ১২৯ রানে চতুর্থ উইকেট হারায় জিম্বাবুয়ে।

এর আগে ব্রায়ান চারিকে ফিরিয়ে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দেন তাইজুল । অধিনায়ক মাসাকাদজার সঙ্গে ওপেনিং জুটিতে ১০ ওভারেই ৩৩ রান যোগ করে ফেলেন চারি। নিজের পঞ্চম ওভারের চতুর্থ বলে তাকে সরাসরি বোল্ড করেন এই জুটি ভাঙেন তাইজুল।

তাইজুলের হাত ধরেই আসে বাংলাদেশের দ্বিতীয় সাফল্য। দলীয় ৪৭ রানে অভিজ্ঞ ব্রেন্ডন টেলরকে নাজমুল হাসান শান্তর ক্যাচ বানিয়ে ফেরান তিনি।

%d bloggers like this: