ঢাকা ২৮.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

গৌরীপুর ধর্ষণে ৯ মাসের অন্তঃসত্তা কিশোরী

বিশেষ প্রতিনিধি ;

ময়মনসিংহের গৌরীপুরে ১৫ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আল আমিন(২৮)নামে এক যুবকের বিরুদ্ধে। ভিকটিম কিশোরী ৯ মাসের অন্তঃসত্তা বলে জানিয়েছে কিশোরীর বড় ভাই ।

আল আমিন উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন। তিনি নেত্রকোনার বারহাট্টা উপজেলার বাসিন্দা।বৃহস্পতিবার (৭অক্টোবর) ভিকটিম কিশোরীর বড় ভাই বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন।

বিষয়টি মামলার তদন্ত কর্মকর্তা গৌরীপুর থানার এস আই উজ্জল মিয়া বাদীর বরাত দিয়ে
বলেন,অভিযুক্ত আল আমিন ৭/৮বছর যাবত স্ত্রী সন্তান নিয়ে উপজেলার চরশ্রীরামপুরএকটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। গত জানুয়ারী মাসে আল আমিনের স্ত্রী তার বাবার বাড়িতে বেড়াতে গেলে রান্না করার জন্য ওই কিশোরীকে ডেকে নিয়ে যায় আল আমিন।

এমতাবস্থায় আল আমিন জোড়পুর্বক ওই কিশোরীকে ধর্ষণ করে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেন।কিশোরীর শারীরিক পরিবর্তন হলে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ধর্ষণের বিষয়টি প্রকাশ করে।

গত ২ অক্টোবর হাসপাতালে গিয়ে পরীক্ষা করালে কিশোরী ৯ মাসের অন্তঃসত্তা বলে জানতে পারেন কিশোরীর পরিবার।পরে বিষয়টি জানাজানি হলে থানায় মামলা করেন কিশোরীর ভাই।
এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন,আসামিকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x