ঢাকা ২৯.৯৯°সে ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

যশোরে মোটরসাইকেল চোর চক্রের ১০ সদস্য গ্রেফতার

যশোরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)র অভিযানে মোটরসাইকেল চোর চক্রের ১০ সদস্য গ্রেফতার করা হয়েছে। এসময় ১১ টি চোরাই মোটরসাইকেল, ৩ টি মাষ্টার চাবি, চোরাই মোটরসাইকেল বিক্রয়লব্ধ নগদ ২লক্ষ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

জেলা পুলিশ মিডিয়া সেলের একটি প্রেস নোটের মাধ্যমে জানা যায়, কেশবপুর থানার মামলা নং-০১(০৩)২১, ধারা-৩৭৯ পেনাল কোড মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম হোসেন, এসআই ইদ্রিসুর রহমান, এসআই শাহীনূর রহমানদের সমন্বয়ে যশোর কোতোয়ালি মডেল থানা এলাকায় এবং মাগুরা, রাজবাড়ী, ফরিদপুর জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা চোর চক্রের মোট ১০ সদস্যকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১১ টা চোরাই মোটরসাইকেল, ৩ টা মাস্টার চাবী, চোরাই মোটরসাইকেল বিক্রয়ের নগদ ২লক্ষ ২৫ হাজার টাকাসহ বিভিন্ন আলামত জব্দ করা হয়।

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানার মামলা নং-৩৩, তাং- ০৯/০৯/২১ খ্রিঃ, ধারা-৩৭৯/৪১১/৪১৩/৩৪ পেনাল কোড রুজু হয়েছে। এ ঘটনায় চোর চক্রের নিকট হতে ঝিকরগাছা থানার মামলা নং-০৫(০৯)২১, ধারা-৩৭৯ পেনাল কোড মামলার আলামত উদ্ধারসহ মামলার ঘটনা উদঘাটিত হয়।

ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় ধৃত আসামীরা একটি সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা যশোর জেলাসহ আশপাশ জেলা সমূহে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে কুরিয়ারের মাধ্যমে ও সরাসরি ক্রয় বিক্রয় করে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানা যায়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x