ঢাকা ২৮.৯৯°সে ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানের ৫ দিনে আটক ৪৭ জন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদক, জুয়া ওচুরির অপরাধ দমনে বিশেষ অভিযানের ৫ দিনে ৪৭ জনকে আটক করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। ২১ আগস্ট শনিবার ৪ জনকে জেল হাজতে প্রেরন করা হয়। এ নিয়ে বিশেষ অভিযানের ৫ দিনে আটকের সংখ্যা দাড়াঁয় ৪৭ জন।

উল্লেখ্য গত কয়েকমাস যাবত মাদক, চুরি, জুয়াসহ বিভিন্ন অপরাধ বেড়ে যাওয়ায় ঈশ্বরগঞ্জে আইনশৃঙ্খলা পরিস্থিতি চরম অবনতি হয়। বিষয়টি নিয়ে গত ১২আগস্ট দুপুর থেকে বিকেল পর্যন্ত রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে ভার্চুয়ালি মিটিং হয়। এতে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি, ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকগন আইনশৃংখলার চরম অবনতি হওয়ায় তারা ক্ষোভ প্রকাশ করেন।

খবর পেয়ে গত ১৪ আগস্ট বিষয়টি পরিদর্শন করতে ঈশ্বরগঞ্জে আসেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান । এসময় আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক করতে ঈশ্বরগঞ্জ থানার ওসিকে বিশেষ অভিযান পরিচালনা করতে কঠোর নির্দেশ দেন। সেই নির্দেশ পেয়ে ১৬ আগস্ট থেকে ওসি আব্দুল কাদের মিয়া বিশেষ অভিযান শুরু করেন, আর এ অভিযানে পাঁচদিনে মোট ৪৭ জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, অপরাধ নিয়ন্ত্রণের লক্ষ্যে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে এ অভিযানে চলছে। এই অভিযান আরো জোরদার করা হবে এবং অব্যাহত থাকবে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x