ঢাকা ২৭.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় ২ জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভারের আশুলিয়ায় পৃথক স্থান থেকে নারীসহ দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।  ৮ জুন মঙ্গলবার দুপুরে আশুলিয়ার শিমুলিয়া এবং রাতে শ্রীপুর এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে আশুলিয়ার শ্রীপুর হাসান কলোনী এলাকার আজাহার ভিলার একটি কক্ষ থেকে রাব্বানীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এর আগে দুপুরে শিমুলিয়া ইউনিয়নের পূর্ব কলতাসুতি এলাকার আব্দুর রহমানের বাড়ির একটি কক্ষের দরজার ভেঙে তানিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

তারা হলেন- টাঙ্গাইলের কালিহাতী থানার কুমলি উত্তরপাড়া গ্রামের সানোয়ার হোসেনের মেয়ে তানিয়া আক্তার সেতু (১৯)। তিনি স্বামী নূর ইসলামের সঙ্গে শিমুলিয়ার পূর্ব কলতাসুতি এলাকায় থাকতেন। অন্যজন রংপুর জেলার গংগাচড়া থানার গান্নার এলাকার রজব সরকারের ছেলে রাব্বানী (৩৫)। তিনি পরিবার নিয়ে ভাড়া বাসায় থেকে শ্রীপুর পাইকারি মার্কেটে কাপড়ের ব্যবসা করতেন।

আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) ইউনুস আলী বলেন, দুটি ঘটনায় আত্মহত্যা বলে মনে হচ্ছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর