ঢাকা ২৯.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ভালুকায় বিকল বাসে সচল ট্রাকের ধাক্কায় চালকসহ নিহত দুই

জেলা প্রতিনিধি ময়মনসিংহ :

দাড়িয়ে থাকা বিকল বাসে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা হলেন, ট্রাক চালক ইয়াকুব মোল্লা (৩৩) সে নড়ালই জেলার বাবু মোল্লার ছেলে। তিনি গাজীপুর সীডষ্টোর এলাকায় স্ব-পরিবারে বসবাস করতেন। অপরজন বাসের যাত্রী শফিকুল ইসলাম (৩৬) সে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার লঙ্গারচর এলাকার মাজম আলীর ছেলে।

বৃহস্পতিবার (৪ জুন) দিবাগত ভোররাতের দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার হাজির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে ভালুকা হাইওয়ে থানার এসআই জিয়াউল হক সাংবাদিকদের বলেন, জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ভালুকার হাজির বাজার এলাকায় পৌঁছালে বাসে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। এমতাবস্থায় বেশ কয়েকজন যাত্রী নামীয় সড়কের পাশে বাসটি দাঁড় করিয়ে ত্রুটি সারানোর চেষ্টা করছিলেন চালক ও সহকারীরা।

এ সময় হঠাৎ একটি ট্রাক এসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শফিকুল ইসলাম নামে বাসের এক যাত্রী মারা যায়। এ সময় ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে পাশের খাদে পরে ট্রাকের চালক ও সহকারীসহ ৩ জন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে ট্রাক চালক ইয়াকুব মোল্লা মারা যায়। অপর দুজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, মরদেহ বিনা ময়নাতদন্তে নেয়ার জন্য ময়মনসিংহ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট বরাবর আবেদন করেছেন নিহতের স্বজনরা। আবেদনের প্রেক্ষিতে যদি মরদেহ দিয়ে দেয়, তাহলে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে৷ যদি না দেয়, সে ক্ষেত্রে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বাশ ও ট্রাক পুলিশের হেফাজতে আছেন বলেও জানান তিনি।

 




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর