ঢাকা ২৯.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে ৮শত পিচ ইয়াবা ও ১শত পিচ ইনজেকশনসহ আটক ১

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অভিযানে ৮০০ পিচ ইয়াবা ও ১০০ পিচ ইনজেকশনসহ এক জন গ্রেফতার হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে ময়মনসিংহ ব্রাহ্মপল্লী বকুল তলা নুরুল ইসলামের বাসায় ভাড়া থেকে ইয়াবা ও ইনজেকশন বিক্রি করার সময় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করে কোতোয়ালী মডেল থানা এসআই মিনহাজ ও এসআই আনোয়ার হোসেন।

আসামী হলো নেত্রকোণা আটপাড়া মতিউজ্জামান মতি (৩৫)। এই সময় বাসা তল্লাসী করে ৮০০ পিচ ইয়াবা ও ১০০ ইনজেকশন উদ্ধার করা হয়। আসামী শহরের ব্রাহ্মপল্লী, পুরোহিতপাড়া, কৃষ্টপুর, চরপাড়া, কেওয়াটখালীসহ বিভিন্ন স্থানে মাদক পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিল বলে একটি সুত্র জানায়।

জেলা পুলিশ সুপার নির্দেশে শহর থেকে মাদক মুক্ত করার লক্ষে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে পুলিশ। তার এই নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী মডেল থানার ওসির তত্বাবধানে এসআই মিনহাজ, এসআই আনোয়ার হোসেন নেতৃত্বে অভিযান চালিয়ে ৮০০ পিচ ইয়াবা ও ১০০ পিচ ইনজেকশনসহ তাকে হাতে নাতে আটক করা হয় ।

তদন্ত ওসি ফারুক আহম্মেদ বলেন , দীঘদিন ধরে মাদক ব্যাবসা চালিয়ে আসছিল। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রস্তুতি চলছে বলে জানায়। মাদক ব্যাবসায়ীদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে বলে জানান তিনি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর