ঢাকা ২৭.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় বিষাক্ত মদপানে মৃত্যু

বগুড়ায় বিষাক্ত মদপানের পর অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় আদম আলী পেস্তা নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (২৩) রাত ৮টার দিকে টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপতালে তার মৃত্যু হয়।

আদম আলী পেস্তা বগুড়া সদর উপজেলার ধরমপুর মসজিদ পাড়া এলাকার ইউনুস আলীর ছেলে।

হাসপাতাল সূত্র জানায়, আদম আলী বিভিন্ন শারীরিক সমস্যা নিয়ে রোববার সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালে ভর্তি হন। এর এক ঘণ্টা পর রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

হাসপতালের সিনিয়র ম্যানেজার (প্রমোশনাল সেকশন) ও মুখপাত্র আব্দুর রহিম বলেন, ‘বিষাক্ত মদপানের কারণেই আদম আলীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

স্বজনদের বরাত দিয়ে বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম বলেন, আদম আলী কিডনি, লিভারসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। রোববার সকাল থেকে তিনি পেটব্যথা অনুভব করেন। সন্ধ্যার দিকে তাকে হাসপতালে ভর্তি করা হয়। তার শরীরে একটি স্যালাইন দেয়ার পর তার মৃত্যু হয়।

এসআই মঞ্জুরুল আরও জানান, অ্যালকোহল জাতীয় কিছু খাওয়ার পরে এমন সমস্যা হয়েছে বলে স্বজনরা চিকিৎসকদের জানান। চিকিৎসকরা কোনো উপসর্গ পায়নি। তবে তার মৃত্যু বিষক্রিয়ায় হয়েছে বলে জানিয়েছেন তারা।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, তার মৃত্যুর প্রকৃত কারণ এখনও নিশ্চিত নয়। ময়নাতদন্ত শেষে নিশ্চিত হয়ে বলা সম্ভব হবে।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে বিষাক্ত মদপানে বগুড়ায় অন্তত ২০ জনের মৃত্যু হয়। এ ঘটনায় বগুড়ার কয়েকটি হোমিও হল বন্ধ করে দেয়া হয়। এসব ঘটনায় একাধিক মামলাও হয়েছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর