ঢাকা ২৯.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ময়মনসিংহের ত্রিশালে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে নিখোঁজ শফিকুল ইসলাম (২২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

রোববার (২৩ মে) দুপুর সাড়ে ১২টায় উপজেলার রাজিবপুর ইউনিয়নের চর রামমোহন এলাকায় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শনিবার (২২ মে) উপজেলার রাজিবপুর ইউনিয়নের চর রামমোহন এলাকায় গোসল করতে গিয়ে নিখোঁজ হন শফিকুল ইসলাম।

নিহত শফিকুল গফরগাঁও উপজেলার নতুন বাজার এলাকার মো. হামিজ উদ্দিনের ছেলে।  বিষয়টি দুর্নীতি বার্তাকে নিশ্চিত করেন ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার জৈমত আলী।

তিনি বলেন, রোববার সকাল ৯টা থেকে ময়মনসিংহ ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। অভিযান চালানোর দুই থেকে আড়াই ঘণ্টা পর নিখোঁজের স্থান থেকে কিছুটা দূরে শফিকুলের মরদেহ ভেঁসে উঠে। ‘মরদেহ যেই স্থান থেকে উদ্ধার করা হয়েছে সেই জায়গাটি ঈশ্বরগঞ্জ, ত্রিশাল ও গফরগাঁও সীমান্ত এলাকায় হওয়ায় মরদেহ হস্তান্তরে সময় লাগছে’।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ দেলোয়ার হোসেন র্নীতি বার্তাকে জানান,  গতকাল ওই যুবক নিখোঁজ হওয়ার খবর পেয়ে আমরা বিকেল ৫টা-রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েছিলাম। আজ আমরা যাইনি ময়মনসিংহ ফায়ার সার্ভিস আজ গিয়েছিল।

স্থানীয়রা জানায়, গত ১৬ মে গফরগাঁওয়ের শফিকুল ইসলাম বিয়ে করেন ত্রিশালের রাজিবপুর ইউনিয়নের চর রাম-মোহন গ্রামের তরিকুল্লাহ ওরফে চেঙ্গু মিয়ার মেয়েকে। বিয়ের পর শুক্রবার (২১ মে) নববধূকে নিয়ে প্রথমবারের মতো শ্বশুরবাড়িতে আসেন। সেখানে বাড়ির পাশে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে নিখোঁজ হন শফিকুল।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর