ঢাকা ৩০.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ৮ মে  শনিবার ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে হারুয়াবাজার এলাকায় তল্লাশী চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাব-১৪ এর একটি টহল দল ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানাধীন হারুয়াবাজার এলাকায় তল্লাশী চৌকি স্থাপন করে একটি নীল ও হলুদ রংয়ের পিকআপ তল্লাশি করে ড্রাইভার ও দ্বিতীয় আসনধারীর সীটের নিচে অভিনব কৌশলে লুকায়িত অবস্থায় রাখা পলিথিনের ব্যাগের উপর কসটেপ দ্বারা মোড়ানো ১১ টি প্যাকেটের মধ্যে রক্ষিত মোট ২৪ (চব্বিশ) কেজি গাঁজা উদ্ধার করে।

এ ঘটনায় আসামী পিকআপ ড্রাইভার মোঃ রাসেল (২৩), পিতা- মৃত কামাল, মোঃ সোহেল (২২), পিতা- মোঃ নুরু মিয়া উভয় সাং- পাতিরাপাড়া, থানা- কোতোয়ালী, জেলা- কুমিল্লাদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপ এবং আসামীদ্বয়ের হেফাজত হতে ২ টি মোবাইল ফোন ও টাকা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব-১৪ জানায়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে এবং জব্দকৃত পিকআপটি মাদক বহনের কাজে ব্যবহার করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। এ ঘটনায় আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে প্রতিদিন চুরি, ছিনতাই, মাদক জুয়া, ইভটিজিং, ধর্ষণ, হত্যা মামলার আসামী গ্রেফতারসহ রহস্য উদঘাটন, ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতারসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে র‌্যাব-১৪ ময়মনসিংহ।

 




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর