ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

ভোলায় কিশোরের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা

ভোলায় শান্ত (১৬) নামের এক কিশোরের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করেছে ছিনতাইকারীরা। ওই কিশোরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৭ মে) রাত সাড়ে ৯টার দিকে ভোলার দৌলতখান উপজেলার হামিলা খাতুন কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

শান্ত ভোলার দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মো. রফিকের ছেলে।

আহত শান্ত জানায়, তার বাবা অসুস্থ। তাদের অভাবের সংসার। অভাবের জন্য পড়াশোনা বাদ দিয়ে এ বয়সে সে আয়ের পথে এসেছে। কয়েক মাস আগে এনজিও থেকে ঋণ নিয়ে অটোরিকশাটি কিনেছিল। প্রতিদিনের মতো শুক্রবার সকালে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে সে বের হয়। সন্ধ্যার পর তিনজন যাত্রীবেশে দৌলতখান বাজার থেকে বাংলাবাজার যাওয়ার জন্য ওঠেন। পরে ওই এলাকার নির্জন জায়গায় এলে তাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, ছেলেটি এখন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। সে এখন মোটামুটি সুস্থ। অটোরিকশাটি পুলিশের হেফাজতে রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর