ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

চকবাজারে ডাস্টবিন থেকে নবজাতকের লাশ উদ্ধার

রাজধানীর চকবাজারের বেগম বাজার এলাকায় ময়লার ডাস্টবিন থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৭ মে) রাতে সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পুলিশ বলছে, নবজাতকটি কন্যা সন্তান। তার বয়স ১-২ দিন হতে পারে।

চকবাজার থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, খবর পেয়ে ৫৩ নং বেগম বাজার পুরাতন জেলখানা রোড এলাকার একটি ডাস্টবিন থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় তাকে ফেলে রাখা হয়।

তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর