ঢাকা ৩০.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

হালুয়াঘাটে মাতৃহারা নিখোঁজ শিশু শাওনের মৃত দেহ শেয়ালের মুখে

ময়মনসিংহের হালুয়াঘাটে কংশ নদীতে গোসল করতে নেমে শাওন দাস (২) নামে এক শিশু নিখোঁজ হয় (৬ মে) বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার শাকুয়াই ইউনিয়নের বাড়ুইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শাওন দাস বিলডোরা দাসপাড়া গ্রামের জীবেন দাসের ছেলে।
শিশুটির পরিবার জানান, শিশুটি বাড়ির পাশের কংস নদীতে সঙ্গীদের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায়। পরে টের পেয়ে লোকজন তাৎক্ষণিকভাবে নদীতে নেমে অনেক খোঁজাখুঁজি করেও উদ্ধার করতে না পারায় হালুয়াঘাট ফায়ার সার্ভিসের সহযোগিতায় চাইলে একটি ডুবুরি দল নিয়ে ঘটনারস্হলে চলে এসে ডুবুরিরা, দীর্ঘ পাঁচ ঘণ্টা অনুসন্ধান চালিয়েও শিশুটিকে উদ্ধারে বিকাল পর্যন্ত কাজ করে ব্যর্থ হয়ে চলে যায়।
হালুয়াঘাট ফায়ার সার্ভিস সহকারী স্টেশন কর্মকর্তা লুৎফর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটির খবর পেয়ে ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দলের মাধ্যমে আমরা শিশু টির সন্ধানে সাধ্যনুযায়ী সর্বোচ্চ চেষ্টা করেছি। যানা যায় আজ শুক্রবার সকাল ৬ টার দিকে ঘটনার স্হল থেকে দের কিলোমিটার দূরে সৈয়দ আলী ডুবার কাছে শেয়ালে খাওয়া ক্ষত বিক্ষত লাশটি পাওয়া যায়।
নিহতর স্বজনরা জানান, নিখোঁজ শাওন জন্মের মাত্র তিন দিন পর তার মাকে হারায়। মা মারা যাওয়ার পরে তাকে নানা বাড়িতে রেখে লালন পালন করছিলেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর