ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

ঈশ্বরগঞ্জে সাবেক স্বামীকে মৃত দেখিয়ে ভাতার আবেদন

সাবেক স্বামীকে মৃত দেখিয়ে বিধবা ভাতার আবেদন করেন আসমা খাতুন (৩৬) নামে এক গৃহবধূ। বিষয়টি জানাজানি হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আসমা খাতুন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর এলাকার ৩নং ওয়ার্ডের দত্তপাড়া এলাকার তাহির উদ্দিনের মেয়ে।

জানা গেছে, ২০০৫ সালে পৌর এলাকার ৩নং ওয়ার্ডের হারুন অর রশীদ আকন্দের সঙ্গে বিয়ে হয় আসমার। এর কিছুদিন পর পারিবারিক কলহের কারণে বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর গৌরীপুর উপজেলার বেতন্দর গ্রামের সাবেক মেম্বার আব্দুর রাজ্জাককে বিয়ে করেন আসমা। তাদের সংসারে একটি ছেলেসন্তানও রয়েছে।

ভাতার আবেদনের বিষয়টি প্রকাশের পর সাবেক স্বামী হারুন অর রশীদ আকন্দ প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে আসমা খাতুনের সঙ্গে চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুল ইসলাম আকন্দ বলেন, সবাই অনলাইনে আবেদন করেছে। কে কীভাবে আবেদন করেছে তা জানা যায়নি। তবে ওই নারীর আবেদন প্রাথমিকভাবে বাছাই করা হয়েছিল। তদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয়েছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর