ঢাকা ২৯°সে ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সিলেট নগরীর আখালিয়া থেকে তরুণীর লাশ উদ্ধার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও কৃষি ব্যাংকের যৌথ উদ্যোগ এতিমদের মাঝে ঈদের পোশাক বিতরণ ফুলপুরে মানবাধিকার কমিশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল নিজ উদ্যোগে কর্মহীনদের খাদ্য সহায়তার হাত বাড়ালেন ডাঃ প্রিন্স সেন রাশিয়া থেকে আসবে এক কোটি ডোজ ভ্যাকসিন দ্বিতীয় ধাপে বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বারসহ আটক-১ ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা : সহযোগিতায় নারী গ্রেফতার

নেত্রকোনার মদনে স্ত্রীর সহযোগিতায় প্রতিবেশী দাদার ধর্ষণের শিকার ১৩ বছরের এক কিশোরী অন্তঃসত্ত্বা বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা মামলায় অভিযুক্ত আজিজুল ইসলামের স্ত্রী জরিনা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৫ এপ্রিল) মদন থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে মেয়েটির মা বাদী হয়ে আজিজুল ইসলাম (৫০) ও তার স্ত্রী জরিনা আক্তারকে আসামি মামলা করেন। শনিবার রাত ১১টার দিকে অভিযান চালিয়ে জরিনাকে গ্রেফতার করা হয়।

মেয়েটির পরিবারের বরাত দিয়ে ওসি আরও জানান, আজিজুল ওই কিশোরীর সম্পর্কে দাদা হন। গত বছরের ২৫ ডিসেম্বর আজিজুলের ঘরে পান আনতে গেলে স্ত্রীর সহযোগিতায় তিনি মেয়েটিকে ধর্ষণ করেন। পরে ওইদিন রাতে মেয়েটির মুখে গামছা বেঁধে আজিজুল আবারও ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে বললে মেয়েটিকে হত্যার হুমকিও দেয়া হয়। পরে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি পরিবারের লোকজনকে জানায়।

এদিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে বলেও জানান ওসি।

তিনি জানান, জরিনাকে গ্রেফতারের পর থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাকে নেত্রকোনা আদালতে পাঠানো হবে। আর আজিজুলকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।




আপনার মতামত লিখুন :



অপরাধ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর