ঢাকা ২৭°সে ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ঈশ্বরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ঈদ উপহার বিতরণ বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

মোহনগঞ্জ থানায় মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে মায়ের অভিযোগ

নেত্রকোনার মোহনগঞ্জে আব্দুল আওয়াল মবিন (৩৫) নামে মাদকাসক্ত এক ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তার মা থানায় অভিযোগ করেছেন।  রবিবার দুপুরে উপজেলার গাগলাজুর গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তোফার স্ত্রী হেলেনা বেগম নিজেই বাদি হয়ে তার মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে মোহনগঞ্জ থানায় লিখত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার গাগলাজুর গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তোফার মাদকাসক্ত ছেলে আব্দুল আওয়াল মবিন দীর্ঘদিন ধরে মদ-গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন করে আসছে। এলাকার বিভিন্ন লোকজনের সাথে খারাপ আচরনসহ ঝগড়া-ঝাটি করে সে। তখন থেকেই তাকে ভাল করার জন্য তার মা হেলেনা আক্তারসহ তার আত্মীয়-স্বজনেরা চেষ্টা করে আসছিল। এমনকি তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন লোকজনের সাথে মারামারি করার অপরাধে থানায় একাধিক অভিযোগও রয়েছে।

এ অবস্থায় মবিন বেশ কিছুদিন ধরে মাদকের টাকাসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে তার মা হেলেনা বেগমসহ পরিবারের লোকজনের উপর নানাভাবে অত্যাচার-নির্যাতন চালিয়ে আসছিল। এমনকি পরিবারের লোকজন তার কথার অবাধ্য হলে সে তার মাসহ পরিবারের লোকজনদের অকথ্য ভাষায় গালমন্দ করত এবং ঘরের আসবাবপত্র ভাংচুর করত। এমনকি সে তার মাসহ পরিবারের লোকজনদেরকে মারধোর করারও চেষ্টা করে।
এ অবস্থায় আজ রবিবার দুপুরে নিরুপায় হয়ে তার মা হেলেনা বেগম নিজেই মোহনগঞ্জ থানায় এসে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্য মো, আব্দুল আহাদ খান অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তদন্ত করে দ্রুতই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার মতামত লিখুন :



অপরাধ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর