ঢাকা ৩০°সে ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনাকালে ঈদুল ফিতরের স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয়

ঘরেই নামি ব্রান্ডের ওষুধ তৈরি করতেন আনিস

রাজশাহীতে একটি নকল ওষুধের কারখানার সন্ধান পেয়েছে গোয়েন্দা পুলিশ। আনিসুর রহমান ওরফে আনিস (৪২) নামের এক ব্যক্তি নগরীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকায় নিজের বাড়িতেই এই কারখানা গড়ে তুলেছিলেন।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল শুক্রবার (২৩ এপ্রিল) রাত ৯টার দিকে আনিসের বাড়িতে অভিযান চালায়। অনেকটা নির্জন এলাকার এই বাড়িটির একটি ঘরে মেশিন বসিয়ে ওষুধ তৈরি করতেন আনিস। ডিবি পুলিশের অভিযানে আনিসকে আটক করা হয়েছে। বাড়ি থেকে বিপুল পরিমাণ নকল ওষুধ জব্দ করেছে ডিবি পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন নগর ডিবি পুলিশের সহকারী কমিশনার রাকিবুল হাসান। তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাড়িটিতে অভিযান চালানো হয়। এ সময় চারটি নামি কোম্পানির বিপুল পরিমাণ নকল ওষুধ জব্দ করা হয়েছে। ওষুধের কারিগরকেও আটক করা হয়েছে। তিনি এসব ওষুধ রাজশাহী মহানগরীর বিভিন্ন ফার্মেসিতে দিতেন। অধিক লাভের আশায় কিছু কিছু অসাধু ফার্মেসি মালিক তা কিনতেন।

তিনি আরও জানান, আনিসের বাড়িতে পাওয়া নকল ওষুধের পরিমাণ কত তা এখনই বলা যাচ্ছে না। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




আপনার মতামত লিখুন :



অপরাধ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর