ঢাকা ২৮.৯°সে ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শাহজালাল বিমানবন্দরে ম্যাগজিন ও গুলিসহ দম্পতি আটক

আগ্নেয়াস্ত্রের ম্যাগজিন, গুলিসহ ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক দম্পতিকে আটক করা হয়েছে।তারা হলেন ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. তানজিনা মাহিনুর ও তার স্বামী ব্যবসায়ী মোশাহিদ রহমান।

এ দম্পতি অভ্যন্তরীণ ফ্লাইটে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ইউএস-বাংলার একটি ফ্লাইটে যশোর যাওয়ার সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের আটক করা হয়।

বিমানবন্দর থানার ওসি বিএম ফরমান আলী বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, তারা (দম্পতি) বিমানবন্দরে প্রবেশের সময় স্ক্যানিং মেশিনে ৫টি গুলি ও একটি ম্যাগজিন ধরা পড়ে।

ওসি জানান, ওই দম্পতি পুলিশকে বলেছেন- গুলি বহন করার বিষয়টি আগে ঘোষণা দিতে তারা ভুলে গিয়েছিলেন।তাদের কাগজপত্র যাচাই-বাছাই চলছে কেন এগুলো নিয়ে যাচ্ছিলেন। পরবর্তী এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন গণমাধ্যমকে বলেন, গুলির কাগজপত্র পেয়েছি।যাচাই-বাচাই করা হচ্ছে।নিয়ম হচ্ছে, বৈধ অস্ত্র-গুলিও ভ্রমণের ক্ষেত্রে বহন করার বিষয়টি পূর্বে ঘোষণা দিতে হয়।কিন্তু এই দম্পতি দেননি।বিমানবন্দরে স্ক্যানিং মেশিনে ধরা পড়েছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর