ঢাকা ২৭°সে ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ঈশ্বরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ঈদ উপহার বিতরণ বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

রিকশায় ঘোরাতে নিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ

ভোলায় রিকশায় করে ঘোরাতে নিয়ে ৭ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শিশুটিকে তার পরিবারের সদস্যরা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেছেন। রোববার দুপুরে ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে এ ঘটনায় ঘটে।

শিশুটির চাচা অভিযোগ করেন, রোববার বেলা সাড়ে ১১টার দিকে ওই শিশুসহ আরও তিনজন বাড়ির সামনের রাস্তায় খেলাধুলা করছিল। ওই সময় রিকশাচালক মো. সেলিম তাদের ঘুরতে নেওয়ার কথা বলে ৪ শিশুকে রিকশায় ওঠায়। পরে বেড়িবাঁধ এলাকায় নিয়ে ৩ শিশুকে রিকশার ওপর রেখে তার ভাতিজিকে বাঁধের পাশে নিয়ে ধর্ষণ করে। ওই সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে এবং রিকশাচালক সেলিমকে আটক করে। পরে গুরুতর অবস্থায় তার ভাতিজিকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবদুল মজিদ শাকিল জানান, ওই শিশুটিকে দুপুরের দিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভোলা মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন জানান, খবর পেয়ে আমরা অভিযুক্ত রিকশাচালক সেলিমকে আটক করে থানায় নিয়ে এসেছি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর