ঢাকা ৩০°সে ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনাকালে ঈদুল ফিতরের স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয়

দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার :

ময়মনসিংহের গৌরীপুরে ৭ম শ্রেণির দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে স্থানীয় বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (ইংরেজী) শফিকুল ইসলাম হলুদ মিয়া (৩৭) কে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ পেয়ে শুক্রবার (১৬ এপ্রিল) গৌরীপুর পৌর শহরের সরকারপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম হলুদ গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের কুলিয়ারচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

মামলার এজাহারে প্রকাশ, শিক্ষক হলুদ মিয়া ৭ম শ্রেণির দুই শিক্ষার্থীকে নিজ বাসায় প্রায় এক বছর ধরে প্রাইভেট পড়িয়ে আসছেন। গত ২২/১০/২০২০ তারিখ বিভিন্ন প্রলোভনে এক জোরপূর্বক ছাত্রকে বলাৎকার করেন ওই শিক্ষক। এরপর স্কুল থেকে বহিস্কারের হুমকী দিয়ে একাধিকার ওই ছাত্রকে বিভিন্ন সময়ে একাধিকবার বলাৎকার করা হয়। এভাবে তার এক সহপাঠীকে বলাৎকার করে আসছিল ওই শিক্ষক। ভুক্তভোগী প্রথম ছাত্র তার অভিভাবককে বিষয়টি জানালে এ ঘটনায় গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী মামলার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।




আপনার মতামত লিখুন :



অপরাধ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর