ঢাকা ২৯.৯°সে ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে ইফতারের সময় দুর্ধর্ষ চুরি

বিশেষ প্রতিবেদকঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইফতারের সময় ঘরের তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যায় নগত টাকা ও স্বর্নালংকার। পৌর শহরের দত্তপাড়া (১নং ওয়ার্ড) এলাকায় ছাগলবাজারস্থ চানু মিয়ার বাসায় এই ঘটনাটি ঘটে। জানাযায়, মৃত হাজী কাদির বেপারীর ছেলে চানু মিয়ার বাসায় স্ত্রী ও এক সন্তান নিয়ে ভাড়ায় থাকতো ঈশ্বরগঞ্জ বাজারের ফ্লেক্সিলোড ব্যবসায়ী মঞ্জু মিয়া। উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুলের মার্কেটে রাব্বি এন্টারপ্রাইজ নামক একটি দোকান রয়েছে তার। বর্তমান লকডাউন ও রমজান মাস থাকার কারনে তিনি স্ত্রী সন্তান নিয়ে গ্রামের বাড়িতে চলে যান। আর সেই সুবাদে শুক্রবার (১৬ এপ্রিল) ইফতারের সময় ঘরের তালা ভেঙ্গে নগত ৬০ হাজার টাকা ও ২ ভরি ওজনের স্বর্নালংকার চুরি করে নিয়ে যায়।

পরে বিষয়টি ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইন চার্জ আব্দুল কাদির মিয়াকে জানানো হলে তিনি এস আই আরাফাতসহ সঙ্গীয় ফোর্সদের ঘটনাস্থলে পাঠান।

মঞ্জু মিয়া জানান, লকডাউন ও রমজান মাস থাকার কারনে স্ত্রী সন্তান নিয়ে আমি গ্রামের বাড়িতে চলে যাই। পরে শুক্রবার সন্ধ্যায় বাড়িওয়ালা আমাকে কল দিয়ে জানায় যে, আমার রুমের তালা খুলা ও ঘরের জিনিসপত্র এলোমেলো। পরে আমি এসে দেখি আমার ঘরে রাখা নগত ৬০ হাজার টাকা ও ২ ভরি ওজনের স্বর্নালংকার নেই। আর একটি ফুল হাতা টিশার্ট রয়েছে আমার বিছানার ওপরে যা আমার না। পরে বিষয়টি থানায় অবগত করা হলে পুলিশ এসে দেখে যায় ও আলামতগুলো নিয়ে যায়।




আপনার মতামত লিখুন :



অপরাধ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর