ঢাকা ৩০°সে ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ঈশ্বরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ঈদ উপহার বিতরণ বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

সড়ক  দুর্ঘটনায়  দুই মোটরসাইকেল আরোহী নিহত

উপজেলা প্রতিনিধি;  

ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ সদরের চরহোসেনপুর এলাকায়
অজ্ঞাত গাড়ী ধাক্কায় গুরুতর আহত হয় দুই মোটরসাইকেল আরোহি ।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে দ্রুত ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাকিল মারা যায়। শুক্রবার ভোরে উন্নত চিকিৎসার জন্য জাকিরুলকে ঢাকা নেয়ার পথে মারা যায়।

মৃতরা হলো উপজেলার বড়হিত ইউনিয়নের পোড়াহাতা গ্রামের শাকিল মিয়া (২৪) ও জাটিয়া ইউনিয়নের আবুল কাশেমের ছেলে জাকিরুল ইসলাম (১৩)।

স্থানীয় সূত্র ও স্বজনরা জানায়, জাকিরুল ঈশ্বরগঞ্জ পৌর বাজারের একটি ইলেক্ট্রনিক দোকানে কাজ করত। সেই সুবাদে শাকিল মিয়ার সঙ্গে পরিচয় হয়। বৃহস্পতিবার ইফতার শেষে শাকিল জাকিরকে নিয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে দুর্ঘটনার শিকার হয়।
ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার  দেলোয়ার হোসেন জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল টি পিছন দিক থেকে দুমড়ানো মুচড়ানো ছিল। এতে ধারণা করা যায় পিছন থেকে দূরপাল্লার কোন যানবাহনের ধাক্কায় এ- দুর্ঘটনাটি সংগঠিত হতে পারে।




আপনার মতামত লিখুন :



অপরাধ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর