ঢাকা ৩৬°সে ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

আহমেদ হুমায়ুন কবিরঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জান্নাতুল ফেরদৌসি (২) নামে এক শিশুর জবাইকৃত রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে । এ ঘটনায় সম্পৃক্ত থাকার সন্দেহে বড় বোন লাকি আক্তারকে (১৩) জিঞ্জাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) দুপুর ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চর হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে বিকাল ৪টার দিকে ঘটনাটি জানাজানি হলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত জান্নাতুল ফেরদৌসি উপজেলার চর হোসেনপুর গ্রামের মোড়লবাড়ি এলাকার বাসিন্দা মো. শহীদুল ইসলামের মেয়ে। শহীদুল ইসলাম পেশায় অটোরিক্সা চালক।

পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায়, শহীদুল ইসলামের চার মেয়ে ও এক ছেলে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ছোট মেয়েকে ঘুম পাড়িয়ে তাদের মা পাশের বাড়িতে যান। বাবা ও ভাই পেশাগত কাজে বাইরে ছিলেন। আনুমানিক বিকাল ৪টার দিকে তাঁর মা বাড়িতে ফিরে ছোট মেয়ে ফেরদৌসিকে দেখতে না পেয়ে শাশুরিকে সাথে নিয়ে পুকুর ও আশেপাশে খোঁজাখুঁজি করতে থাকেন।

এক পর্যায়ে স্থানীয় লোকজন বাড়ির পিছনে পরিত্যক্ত টয়লেটের চাকের মধ্যে কাপড় দিয়ে ঢেকে রাখা ফেরদৌসির লাশ খুঁজে পায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আবদুল কাদের মিয়া বলেন, নিহত শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য আগামীকাল শুক্রবার মরদেহ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।




আপনার মতামত লিখুন :