ঢাকা ২৯°সে ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সিলেট নগরীর আখালিয়া থেকে তরুণীর লাশ উদ্ধার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও কৃষি ব্যাংকের যৌথ উদ্যোগ এতিমদের মাঝে ঈদের পোশাক বিতরণ ফুলপুরে মানবাধিকার কমিশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল নিজ উদ্যোগে কর্মহীনদের খাদ্য সহায়তার হাত বাড়ালেন ডাঃ প্রিন্স সেন রাশিয়া থেকে আসবে এক কোটি ডোজ ভ্যাকসিন দ্বিতীয় ধাপে বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বারসহ আটক-১ ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

পলাশবাড়ীতে বিদ্যুৎ সংযোগের তার কে কেন্দ্র করে দ্বন্দে সাংবাদিক সহ আহত ২ : আটক ১ 

ফজলার রহমান পলাশবাড়ী প্রতিনিধিঃ
বসতবাড়ীর উপর দিয়ে বিদ্যুৎ সংযোগের তার যাওয়া কে নিয়ে দ্বন্দে গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে হত্যার উদ্দেশে মাদকসেবী শফিউল  আযম বিটুর এন্টিকাটারের আঘাতে সাংবাদিক শাহরিয়ার কবির সহ আহত  ২ জন। এ ঘটনায় ঘাতক বিটু কে আটক করেছে পুলিশ।
আহত সাংবাদিক শাহরিয়ার কবির আকন্দ দৈনিক ভোরের কাগজ পলাশবাড়ী প্রতিনিধি ও আলোকিত সকালের গাইবান্ধা জেলা প্রতিনিধি এবং পলাশবাড়ী উপজেলার সদরের ছোট হরিণমাড়ীর গ্রামের তাজল আকন্দের ছেলে।  আহত অপর জন তার ভাতিজা  সোহাগ । সাংবাদিক শাহরিয়ারের গলায় ও ভাতিজার পেটে আঘাত লাগে। আহতরা পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এঘটনায় তার প্রতিবেশী আটককৃত শফিউল আযম বিটু  একই গ্রামের মৃত চান মিয়ার ছেলে। আটককৃত বিটুসহ আরো দুইজনের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর