ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

সাতক্ষীরায় ১০৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক ব্যাবসায়ি আটক

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ
সাতক্ষীরা সদর থানা পুলিশ ১০৮ বোতল ফেন্সিডিলসহ রোকনুজ্জামান (২৪) নামে এক মাদক ব্যাবসায়িকে আটক করেছে। শুক্রবার সকালে সাতক্ষীরা শহরের সঙ্গীতা সিনেমা হলের সামনে থেকে পুলিশ তাকে আটক করে। আটককৃত রোকনুজ্জামান সদর উপজেলার সাতানি গ্রামের আরিফুল গাজীর ছেলে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের এস.আই শ্যাম প্রসাদ বিপ্লব ও এ.এস.আই কুদ্দুসের নেতৃত্বে পুলিশের একটি টহল দল সঙ্গীতা সিনেমা হলের সামনে অভিযান চালায়। এসময় রোকনুজ্জামান নামে এক মাদক ব্যাবসায়িকে পুলিশ চ্যালেঞ্জ করে তার কাছে থাকা ল্যাপটপের ব্যাগ তল্লাশি চালিয়ে ১০৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরে পুলিশ উক্ত ফেন্সিডিলসহ তাকে আটক করে। এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে মামলা হয়েছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর