ঢাকা ২৯°সে ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সিলেট নগরীর আখালিয়া থেকে তরুণীর লাশ উদ্ধার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও কৃষি ব্যাংকের যৌথ উদ্যোগ এতিমদের মাঝে ঈদের পোশাক বিতরণ ফুলপুরে মানবাধিকার কমিশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল নিজ উদ্যোগে কর্মহীনদের খাদ্য সহায়তার হাত বাড়ালেন ডাঃ প্রিন্স সেন রাশিয়া থেকে আসবে এক কোটি ডোজ ভ্যাকসিন দ্বিতীয় ধাপে বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বারসহ আটক-১ ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

পুলিশ পরিদর্শকের পোড়া লাশ গাজীপুরের জঙ্গল থেকে উদ্ধার -আটক ১

  • গাজীপুর প্রতিনিধি :
    গত মঙ্গলবার গাজীপুরের কালীগঞ্জের একটি জঙ্গল থেকে ঢাকার পুলিশের পরিদর্শক মামুন ইমরান খানের হাত-পা বাঁধা পোড়া মরদেহ উদ্ধার করা হয়।
    গাজীপুরের কালীগঞ্জ উপজেলার একটি জঙ্গল থেকে ঢাকার পুলিশের পরিদর্শক মামুন ইমরান খানের হাত-পা বাঁধা পোড়া মরদেহ উদ্ধার করা হয়েছে।
    গত মঙ্গলবার দুপুরে এই লাশ খুঁজে পাওয়া যায়। তিনি ঢাকায় বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার (এসবি) একটি ট্রেনিং স্কুলে কর্মরত ছিলেন।
    গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, ঢাকার মালিবাগে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন ইমরান খান গত রোববার সকালে সবুজবাগ এলাকায় তাঁর ভাইয়ের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। গতকাল সকালে গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় উলুখোলা এলাকায় শরীর ঝলসানো মৃতদেহ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।
    এদিকে ঢাকা থেকে নিখোঁজের ঘটনায় জড়িত একজনকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল দুপুরে আটক ব্যক্তিকে গাজীপুরে আনা হলে তিনি মৃতব্যক্তিকে শনাক্ত করেন এবং হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন।
    ব্যক্তিগত জীবনে অবিবাহিত মামুন ২০০৫ সালে উপপরিদর্শক হিসেবে চট্টগ্রাম মহানগর পুলিশে (সিএমপি) যোগ দেন। এরপর জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে যোগ দেন। সেখান থেকে ফেরার আগেই পরিদর্শক পদে তাঁর পদোন্নতি হয় ।




আপনার মতামত লিখুন :



অপরাধ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর