ঢাকা ২৮.৯৯°সে ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরীপুরে দুলা ভাইয়ের সাথে অবৈধ সম্পর্কে শালিকা ৬ মাসের অন্তঃসত্ত্বা

বিশেষ প্রতিনিধিঃ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বীর পশ্চিমপাড়া গ্রামের মৃত তপন চন্দ্রের স্ত্রী বিউটি রানী ৬ মাসের অন্তঃসত্বা। পার্শ্ববর্তী উপজেলা ঈশ্বরগঞ্জ উপজেলার পৌর শহরের ধামদী গ্রামের অভনী চন্দ্র বর্মনের ছেলে বাদল চন্দ্র (৩৫) বিউটি রানীকে বাদল চন্দ্র বিয়ে এনে দেয় তপন চন্দ্রের কাছে তপন চন্দ্র মারা যাওয়ার পর  বিউটির সাথে যোগাযোগের জন্য মোবাইল কিনে দেয় বাদল।

মোবাইল কিনে দেওয়ার পর থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে দুজনের মাঝে। বিউটি রানী সাংবাদিকদের জানান আমাকে আমার চাচাতো বোনের জামাই বাদলেই এখানে বিয়ে দিয়েছিল কিন্তু আমার স্বামী মারা যাওয়ার পর সে প্রতিনিয়ত আমার সাথে মেলামেশা করে যাচ্চে আর এখন আমাকে ছয় মাসের অন্তঃসত্বা বানিয়েছে দুলা ভাই বাদল।

বিউটি রানীর শ্বাশুরী জয়রানী বলেন আমার ছেলে তপন দেড় বছর আগে মারা যাবার পর আমি ভিক্ষাবৃত্বি করে দুইটি নাতী ও বৌ কে লালন পালন করে নিচ্ছি আমার সংসারে দিন আনি দিন খাই  বাদল যে আমার বৌ এর সর্বনাশ করলো কে আমাকে ভিক্ষা দেবে কি ভাবে চলবে আমার সংসার আমি তাহার সুষ্ট বিচার চাই।

রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি জানান ঘটনাটি সত্য ও এলাকার কিছু মাতাব্বর নিয়ে শালিশ করে ছিলাম কিন্তু মীমাংশার কথা  বলে চলে গেল বাদল।

এদিকে সাংবাদিকদের সাথে উক্ত ঘটনার সত্যতা স্বীকার করেছেন বাদল। বাদল জানায়,  আপোষ মিমাংসা করার চেষ্টায় আছি, এই বিষয়টি আমাদের ঈশ্বরগঞ্জের মাহাবুব  ভাই  (ময়মনিসংহ জেলা যুবলীগের সদস্য) সমাধান করবেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর