ঢাকা ২৭.৯৯°সে ২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দারুসসালামে ফেনসিডিলসহ গ্রেফতার দুই বোন কারাগারে অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ গৌরীপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে পুকুরের পাড় কেটে ফেলার অভিযোগ গৌরীপুরে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ময়মনসিংহে কঠোর লকডাউনের ১৪ দিনে ৩০ লাখ টাকা অর্থদণ্ড আদায় গৌরীপুরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন ডোমারে হাজারো মানুষের চলাচলে চরম দুর্ভোগ

পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় ইয়াসীনের করুন মৃত্যু

শিমুল শাখাওয়াতঃ

নেত্রকোনার পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের সাউথকোনা গ্রামের মোঃ ইয়াসীন (৪৫) (২৫-০৫-২০১৮) শুক্রবার সন্ধ্যায় শ্যামগন্জ বাজার থেকে সাউথকোনা বাড়ির উদ্দেশে অটোরিক্সায় ভবের বাজার হয়ে রওনা দেন। ইসবপুর মোরে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে ইয়াসীন নিহত হয়।  আরো দুজন গুরুতর আহত হয়।

আসন্ন সংসদ নির্বাচনে ১৬১ নেত্রকোনা ৫ পূর্বধলা আসনের নির্ধলীয় স্বতন্ত্র প্রার্থী এম.আর. মাছুম বলেন, শ্যামগন্জ থেকে মাত্র তিন কিলোমিটার রাস্তা দাপুনিয়া বাজার। এই রাস্তা যদি আজ পাকা বা অর্ধ পাকা অথবা বর্ষায় চলার মোটামুটি উপযোগী থাকতো তাহলে সাউথকোনা, দাপুনিয়া, নিজামপুর আলীপুর ও অনেক গ্রামের লোকজন এই রাস্তায় যাতায়াত করতো। রাস্তাটি বর্ষায় চলার একদম অচল হয়ে পড়ায় আজ জীবনের ঝুকি নিয়ে বিশ্বরোডে যেতে হচ্ছে।

বিশ্ব রোডও মৃত্যু ফাঁদে পরিণত হয়ে আছে। দেখার কেউ নেই। অথচ এই সমস্ত গ্রামে ক্ষমতাসীন ও অন্যান্য দলের নেতারা আছেন। বড় বড় কথা বলেন, নিজের আখের গোছানোর চেষ্টা করছেন, জনগণের জন্য এইটুকু কাজ করতে পারলেননা। একটি ইয়াসীন মারা গেলো, শুধু আপনাদের দুর্নীতির কারণে। আপনারা সবাই একসাথে রাস্তাটি মোটামুটি চলার উপযোগী করার চেষ্টা করলে এমপি মহোদয় অবশ্যই সহযোগীতা করতেন। নেতারা জোর দেননি। কারন, নেতারা থাকেন শ্যামগন্জ বাজারে অথবা শহরে।

আমরা সবাই মানুষ। আমাদের সকলের অধিকার আছে সমভাবে বেঁচে থাকার। ইয়াসীনের আত্বার মাগফিরাত কামনা করি। আর যেন কারোর অপ্রত্যাশিত মৃত্যু না হয়, এই কামনা করি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর