ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

পৃথক দুটি অভিযানে মাদকসহ ৪ জন আটক

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ 

সাতক্ষীরার দেবহাটা থানা পুলিশের পৃথক অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ১৫ পিচ ইয়াবা উদ্ধারসহ ১ মহিলা ও ৩ পুরুষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার ভোররাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটকসহ উক্ত মাদকদ্রব্য উদ্ধার করে।আটককৃতরা হচ্ছে, উপজেলার উত্তর নাংলা গ্রামের শেখ মোহাম্মাদ আলীর ছেলে শেখ তাজিবর রহমান (৪৫), একই গ্রামের দ্বীন আলী গাজীর ছেলে আকবর গাজী (৪৭), বসন্তপুর গ্রামের আহম্মাদ আলীর ছেলে শরিফুল ইসলাম (২৩) ও বালিয়াডাঙ্গা গ্রামের ফরিদ হোসেনের স্ত্রী তাসলিমা বেগম (৩৫)।

পুলিশ জানায়, বুধবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেনের নির্দেশনায় এসআই ইয়ামিন ও এসআই নিত্য কুমার ও এসআই রাজিব কুমার রায়সহ পুলিশ ফোর্স নিয়ে উপজেলার নাংলা এলাকা থেকে শেখ তাজিবর রহমান, আকবর গাজী ও শরিফুল ইসলাম কে ৩০ বোতল ফেন্সিডিল সহ আটক করে। তাদের বিরুদ্ধে এসআই নিত্য কুমার বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৪। অপরদিকে পুলিশ একই উপজেলায় অন্য এক অভিযান চালিয়ে কুলিয়া এলাকা থেকে তাসলিমা বেগমকে ১৫ পিচ ইয়াবা সহ আটক করেন। এ ব্যাপারে এসআই ইয়ামিন আলী বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৫। আটককৃত আসামীদেরকে বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর