ঢাকা ২৭.৯৯°সে ২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দারুসসালামে ফেনসিডিলসহ গ্রেফতার দুই বোন কারাগারে অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ গৌরীপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে পুকুরের পাড় কেটে ফেলার অভিযোগ গৌরীপুরে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ময়মনসিংহে কঠোর লকডাউনের ১৪ দিনে ৩০ লাখ টাকা অর্থদণ্ড আদায় গৌরীপুরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন ডোমারে হাজারো মানুষের চলাচলে চরম দুর্ভোগ

ময়মনসিংহের শীর্ষ মাদক সম্রাট বিপ্লব বন্দুক যুদ্ধে নিহত

শহর প্রতিনিধিঃ 

শহরের চরপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ি মাদক ভাগাভাগি করছে এমন তথ্যের ভিত্তিতে ওসি ডিবির নেতৃত্বে ডিবির টিম মাসকান্দা গনশার মোড় এলাকায় ইং ২০/০৫/১৮ তা‌রিখ রাত্রী ০২: ১৫ ঘ‌টিকায় পৌছালে মাদক ব্যবসায়িরা পুলিশের উপস্হিতি বুঝতে পেরে পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন করলে পুলিশ ও আত্নরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

এক পর্যায়ে মাদক ব্যবসায়িরা পলানোর চেষ্টা করিলে ঘটনাস্হলে গুলিবিদ্ধ অবস্হায় মাদক সম্রাট বিপ্লব কে পেয়ে দ্রুত তাকে চিকিৎসার জন্য মমেক হাসপাতালে প্রেরন করা হয়।

ঘটনাস্হল তল্লাশি করিয়া ২০০ গ্রাম হিরোইন, ২০০ পিস ইয়াবা, ‌তিন‌টি গু‌লির খোসা ,২ টি চাকু উদ্ধার করা হয়। হাসপাতালে কর্তব্যরত ডা: অাহত বিপ্লবকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় পুলিশের কং রাশেদুল এবং কং কাওছার আহত হয়। আহত পুলিশ সদস্যদের কে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মামলা রুজু প্রক্রিয়াধীন। মৃত বিল্পব এর বিরু‌দ্ধে মাদক আই‌নে একা‌ধিক মামলা আ‌ছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর