ঢাকা ২৭.৯৯°সে ২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দারুসসালামে ফেনসিডিলসহ গ্রেফতার দুই বোন কারাগারে অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ গৌরীপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে পুকুরের পাড় কেটে ফেলার অভিযোগ গৌরীপুরে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ময়মনসিংহে কঠোর লকডাউনের ১৪ দিনে ৩০ লাখ টাকা অর্থদণ্ড আদায় গৌরীপুরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন ডোমারে হাজারো মানুষের চলাচলে চরম দুর্ভোগ

ডোমারে মাদক সম্রাট মিজানুর আটক

রাশেদুল ইসলাম আপেল, নীলফামারী প্রতিনিধিঃ–

নীলফামারীর ডোমারে নারী  সহযোগী সহ মাদক সম্রাট মিজানুরকে আটক করেছে ডোমার থানা পুলিশ। গত সোমবার রাত প্রায় ২ টায় ডোমার থানার এসআই জনাব হামিদুল ইসলামের নেতৃত্বে এএসআই শফিকুল ইসলাম ওও কামাল হোসেন অভিযান চালিয়ে ডোমার পৌর এলাকার ছোট রাউতা গোডাউন পাড়ার একটি বাসা থেকে তাদের আটক করে। আটক কৃতরা হলেন, ডোমার কাজীপাড়া এলাকার মৃত রিয়াজুল ইসলাম ভাদুর ছেলে ডোমারের মাদক সম্রাট মিজানুর (৪২) ও তার সহযোগী নারী মাদক ব্যবসায়ী লক্ষীপুর জেলার রামদয়াল উপজেলার আব্দুর রহিমের স্ত্রী মুন্নি বেগম (২৬)।

এ সময় তাদের কাছ থেকে অনেক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য  নিয়ন্ত্রন আইনে মামলা নং-০৭, তারিখ-০৮/০৮/১৭ দায়ের করে, পরদিন মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। ডোমার থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলী জানান, মিজানুর ও তার স্ত্রী রুপা এলাকায় মাদক সম্রাট নামে পরিচিত তাদের নামে থানায় একাধিক মামলা রয়েছে। গত সপ্তাহে মিজানুর রহমান দীর্ঘদিন কারা বরন করার পর জামিনে মুক্তি পেয়ে আবারো মাদক ব্যবসা শুরু করে। গোয়েন্দা সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় এবং আদালতে প্রেরণ করা হয়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর