ঢাকা ২৭.৯৯°সে ২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দারুসসালামে ফেনসিডিলসহ গ্রেফতার দুই বোন কারাগারে অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ গৌরীপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে পুকুরের পাড় কেটে ফেলার অভিযোগ গৌরীপুরে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ময়মনসিংহে কঠোর লকডাউনের ১৪ দিনে ৩০ লাখ টাকা অর্থদণ্ড আদায় গৌরীপুরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন ডোমারে হাজারো মানুষের চলাচলে চরম দুর্ভোগ

ঈশ্বরগঞ্জে যুবলীগের অফিস থেকে ৭ জুয়ারী আটক

ষ্টাফ রিপোর্টার:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের আওয়ামী যুবলীগের কার্যালয় থেকে ৩১ জুলাই দিবাগত রাতে ৭ জুয়ারীকে আটক করেছে আঠারোবাড়ি ফাড়ী থানা পুলিশ।
স্থানীয় সুত্রে জানা যায়, গত রাতে আঠারোবাড়ি ফাড়ী থানা পুলিশ যুবলীগ নেতা আরীফ সহ আরো ৬ জনকে জুয়া খেলা থেকে ধরে নিয়ে যায়। তারা তখন আঠারোবাড়ি আওয়ামী যুবলীগের কার্যালয়ে জুয়া খেলছিলো ।
বিষয়টি নিশ্চিত করে আঠারোবাড়ি ফাড়ীর এস আই খন্দকার আল মামুন জানান, তাদেরকে রাতেই ঈশ্বরগঞ্জ থানার হেফাজতে হস্থান্তর করা হয়েছে। কিন্তু উনার কাছে আটককৃতদের নাম জানতে চাইলে তিনি তার উত্তর দেননি।
এ বিষয়ে জানতে চাইলে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান জানান, মুচলেকা নিয়ে রাতেই তাদের ছেড়ে দেয়া হয়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর